বিজ্ঞাপন
বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক হাসনাত রহমান কমিটির নেতৃত্বে ছিলেন। তাঁরা নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ শামীম ওসমানের ছেলে অয়ন ওসমানের ঘনিষ্ঠ সহযোগী হিসেবে পরিচিত। দল থেকে নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে মনোনয়ন দিলেও তাঁরা নির্বাচনী প্রচার-প্রচারণায় নামেননি। আইভীর নির্বাচনী কার্যক্রম পরিচালনা করছে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকের নেতৃত্বে কেন্দ্রীয় কমিটি। কিন্তু তারা ছাত্রলীগের মহানগর কমিটির কাউকে প্রচার–প্রচারণার কাজে পায়নি।

এ খবরের সত্যতা নিশ্চিত করে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ইন্দ্রনীল দেব শর্মা প্রথম আলোকে বলেন, সিটি নির্বাচনে ছাত্রলীগের মহানগর কমিটির যেভাবে প্রচার-প্রচারণাসহ সাংগঠনিক কাজ করার দরকার ছিল, তাঁরা সেটা করছিলেন না। এ ছাড়া কমিটির মেয়াদ পেরিয়ে গেছে। তাই মহানগর ছাত্রলীগের কমিটিকে গতিশীল করতে ওই কমিটি বিলুপ্ত করা হয়েছে। শিগগিরই নতুন কমিটি দেওয়া হবে।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই প্রথম আলোকে বলেন, দলীয় প্রার্থীর পক্ষে নির্বাচনী কর্মকাণ্ডে যুক্ত না থাকায় মহানগর ছাত্রলীগের কমিটিটি বিলুপ্ত করা হয়েছে বলে তিনি শুনেছেন।

এ ব্যাপারে জানতে মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমানের মুঠোফোনে একাধিকবার কল করলেও তিনি ধরেননি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন