বিজ্ঞাপন
বিজ্ঞাপন

উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানা গেছে, আচরণবিধি ভঙ্গ করে নির্বাচনী প্রচার চালানোর দায়ে শাহজাদাপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছমা আক্তার, স্বতন্ত্র প্রার্থী আঙ্গুর মিয়া (আনারস), স্বতন্ত্র প্রার্থী আরমান মিয়া (ঘোড়া) ও নোয়াগাঁও ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী আফতাব মিয়াকে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়। শাহবাজপুর ইউপিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খাইরুল হুদা চৌধুরী, একই ইউনিয়নের আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাসুদ রানাকে (আনারস) ৮ হাজার টাকা করে জরিমানা করা হয়।

একই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী রাজীব আহমেদ (অটোরিকশা) ও নোয়াগাঁও ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মনসুর আহমেদকে (চশমা) ৭ হাজার টাকা করে, শাহজাদাপুর ইউপির বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রফিকুল ইসলাম (মোটরসাইকেল) ও জাতীয় পার্টির আতাউর রহমানকে (লাঙ্গল) ৫ হাজার টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। তাঁদের মধ্যে খাইরুল হুদা চৌধুরী ও মনসুর আহমেদকে দ্বিতীয়বার এ জরিমানা করা হলো।

এ ছাড়া একই সময়ে তিন ইউনিয়নের ১১ জন ইউপি সদস্য প্রার্থীকে একই আইনে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফুল হক বলেন, উপজেলার প্রতিটি ইউপিতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করলে অবশ্যই তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন