default-image

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় হেফাজতে ইসলাম ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনায় পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় ওসির গাড়ি ভাঙচুর ও দুজন পুলিশ কর্মকর্তার মোটরসাইকেল জ্বালিয়ে দিয়েছে হেফাজতের হরতাল-সমর্থকেরা।

আজ রোববার দুপুরে উপজেলার বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কের নোয়াগড় এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় আহত আজমিরীগঞ্জ থানার ওসি নূরুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) পুনয়েল হাসচা, মজিবুর রহমান, নজিব উল্যাহ ও সহকারী উপপরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুঠোফোনে ওসি নূরুল ইসলাম বলেন, আজ দুপুরে উপজেলার বানিয়াচং-আজমিরীগঞ্জ সড়কে কিছু লোক রাস্তা অবরোধ করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে যায়। এ সময় অবরোধকারীদের সেরে যেতে অনুরোধ করলে পুলিশের সঙ্গে তাদের তর্কবিতর্ক হয়। একপর্যায়ে অবরোধকারীরা মাইকে ঘোষণা দিয়ে ৭০০ থেকে ৮০০ লোক জড়ো করে পুলিশের ওপর হামলা চালায়। এ তাণ্ডব ঘণ্টাখানেক সময় নিয়ে চলে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েকটি রাবার বুলেট ছোড়ে। এ সময় ওসির গাড়ি ভাঙচুর করা হয় এবং এএসআই নিজাম উদ্দিনসহ দুজনের মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দেওয়া হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন