আধা ঘণ্টার ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ফেনীতে পৃথক সড়ক দুর্ঘটনায় চার বছরের শিশু ও অজ্ঞাতনামা এক ব্যক্তি নিহত হয়েছেন। আধা ঘণ্টার ব্যবধানে ফেনীর উত্তর চাড়িপুর আলিম উদ্দিন সড়ক এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুরে এসব দুর্ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার বেলা তিনটার দিকে ফেনী পৌরসভার উত্তর চাড়িপুর আলিমউদ্দিন সড়কে ইজিবাইকের চাপায় মো. রমজান হোসেন (৪) নামের এক শিশু নিহত হয়েছে। সে উত্তর চাড়িপুর এলাকার আশরাফ হোসেনের ছেলে। এর আগে বেলা আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুরে ট্রাকচাপায় অজ্ঞাতনামা এক ব্যক্তি মারা গেছেন। ওই ব্যক্তির আনুমানিক বয়স ৩৫ বছর। তাঁর পরনে লুঙ্গি ও মাথায় টুপি ছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা আড়াইটায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় অজ্ঞাতনামা ওই ব্যক্তি গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বিকেল চারটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তাঁর লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফেনী পৌরসভার উত্তর চাড়িপুর এলাকার আশরাফ হোসেনের ছেলে রমজান হোসেন বাড়ির কাউকে না বলে বাসা থেকে বের হয়ে সড়কের ওপর চলে আসে। এ সময় বিসিক শিল্প এলাকাগামী একটি ইজিবাইক রমজানকে ধাক্কা দেয়। এতে রমজান সড়কের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ বিষয়ে জানতে চাইলে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, নিহত দুজনের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।