default-image

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় ঘরে ঢুকে ঘুমন্ত এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার সকালে আশুলিয়ার কাঠগড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম ইলিম সরকার (৩৮)। তাঁর বাড়ি কাটগড়া সরকারপাড়ায়। তিনি পাঁচ বছরের বেশি সময় ধরে এলাকায় ডিস ও ইন্টারনেটের ব্যবসা করে আসছিলেন।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, স্বামীকে ঘুমন্ত অবস্থায় রেখে স্ত্রী ক্যামেলি আক্তার বাড়ির পাশে নির্মাণাধীন তাঁদের একটি ভবনের কাজ দেখতে যান। সকাল নয়টার দিকে বাসায় ফিরে তিনি স্বামীকে রক্তাক্ত অবস্থায় ঘরে পড়ে থাকতে দেখেন। পরে তাঁর চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এসে ইলিমের লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্ত শুরু করেছে।

বিজ্ঞাপন

ক্যামিলি আক্তার বলেন, দুর্বৃত্তরা তাঁর স্বামীকে হত্যার পর সিসিটিভি ক্যামেরার যন্ত্রাংশ খুলে নিয়ে গেছে, যাতে কেউ তাদের চিনতে না পারে। এতে বোঝা যায়, পরিচিত কেউ তাঁকে হত্যা করেছে।

নিহত ব্যক্তির বাবা ফজল হক সরকার বলেন, ডিস ও ইন্টারনেটের ব্যবসা নিয়ে স্থানীয় কয়েক ব্যক্তির সঙ্গে তাঁর ছেলের বিরোধ ছিল। এর আগেও তাঁরা তাঁর ছেলের ওপর কয়েক দফা হামলা চালিয়ে মারধর করেছেন। শত্রুতার জেরেই তাঁর ছেলেকে হত্যা করা হয়েছে।

আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, ইলিম সরকারকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যা করা হয়েছে। তবে কারা এবং কী কারণে তাঁকে হত্যা করেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন