বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আশুলিয়া থানা-পুলিশ ও স্থানীয় লোকজন বলেন, গতকাল রাত নয়টা পর্যন্ত আজাহারুল ইসলামের সমর্থকেরা ওই নির্বাচনী কার্যালয়ে অবস্থান করছিলেন। পরে তাঁরা নির্বাচনী গণসংযোগ করতে বিভিন্ন এলাকায় চলে যান। এ সময় ওই কার্যালয়ে কেউ না থাকার সুযোগে দুর্বৃত্তরা সেখানে ভাঙচুর চালিয়ে অগ্নিসংযোগ করে। পরে ঘটনাস্থল থেকে কিছু দূরে চায়ের দোকানের লোকজন এসে আগুন নেভান। এতে কার্যালয়ের ভেতরের ব্যানার ও বেশ কয়েকটি চেয়ার পুড়ে গেছে বলে জানা গেছে।

শিমুলিয়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও নৌকার প্রার্থী আজাহারুল ইসলাম প্রথম আলোকে বলেন, ‘কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, সেটা আমি নিশ্চিত নই। তবে নির্বাচনে আমার জনপ্রিয়তা ও বিজয় নিশ্চিত দেখে প্রতিপক্ষের কেউ এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। পুলিশ ঘটনাস্থলে এসেছিল। এ ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত চিহ্নিত করে শাস্তির দাবি জানিয়েছি।’

এ ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক খোঁজখবর নেওয়া হয়েছে। প্রত্যক্ষদর্শী কয়েকজন জানিয়েছেন, তাঁরা অজ্ঞাতনামা চার থেকে পাঁচজনকে সেখান থেকে দৌড়ে চলে যেতে দেখেছেন। ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে থানায় নিয়ে আসা হয়েছে। দোষী ব্যক্তিদের শাস্তির আওতায় আনতে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন