আহত চালককে বের করা হয় ট্রাকের সামনের অংশ কেটে

দুর্ঘটনায় দুমড়ে–মুচড়ে যাওয়া ট্রাক। আজ শুক্রবার সকালে রাজশাহীর পবা উপজেলার নতুন কসবা গ্রামে।
ছবি: প্রথম আলো

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় ট্রাকের হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন ট্রাকের চালক। ধানবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা দিয়ে উল্টে গেলে হতাহতের এই ঘটনা ঘটে। আজ শুক্রবার সকাল পৌনে ছয়টার দিকে রাজশাহীর পবা উপজেলার নতুন কসবা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলপারের নাম ইমান আলী (৩৫)। আহত চালকের নাম ফায়সাল হোসেন (৩২)। দুজনেরই বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায়। নিহত হেলপার ও আহত চালককে ট্রাকটির সামনের একটি অংশ কেটে বের করা হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে ধান নিয়ে ট্রাকটি চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবার নতুন কসবা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রাকের হেলপার নিহত হন। গুরুতর আহত অবস্থায় চালক ট্রাকের ভেতরে আটকে ছিলেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যান।

রাজশাহী নগরের দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে। তাঁরা ময়নাতদন্তের জন্য আবেদন করেছেন। পরিবার চাইলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।