বিজ্ঞাপন

আলাউদ্দিন অভিযোগ করেন, ধারাবাহিক হামলার অংশ হিসেবে আজ সন্ধ্যা সাড়ে সাতটার দিকে কাদের মির্জার অনুসারী নাজিম উদ্দিন ওরফে বাদল, মাঈন উদ্দিন ওরফে কাঞ্চন, সাইফুল ইসলামসহ ১৫-২০ জনের একদল সন্ত্রাসী ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত তাঁদের বাড়িতে হামলা চালান। হামলাকারীরা ঘরে ঢুকে ব্যাপক ভাঙচুর চালান এবং বাড়ির সামনের খড়ের গাদায় আগুন ধরিয়ে দেন। তবে এতে কেউ হতাহত হননি। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কাদের মির্জার অনুসারী নাজিম উদ্দিন দাবি করেন, তিনি আসন্ন ইউপি নির্বাচনে চরকাঁকড়া ইউনিয়নের আওয়ামী লীগের প্রার্থী। তাঁকে হেয় করার জন্য কাদের মির্জার প্রতিপক্ষ মিজানুর রহমানের অনুসারীরা অপপ্রচার চালাচ্ছেন। তাঁরা নিজেরা ঘটনা ঘটিয়ে তাঁর নাম প্রচার করছেন। তিনি ফেসবুকে দেখেছেন, কারা নাকি ওই বাড়িতে হামলা চালিয়েছেন এবং ওই ঘটনায় তিনিও ছিলেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক প্রথম আলোকে বলেন, ইউপি সদস্য জামাল উদ্দিনের বাড়িতে কাদের মির্জার অনুসারীদের হামলা-ভাঙচুর ও খড়ের গাদায় অগ্নিসংযোগের খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। প্রাথমিকভাবে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগের সত্যতা পাওয়া গেছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন