default-image

ময়মনসিংহের ভালুকা উপজেলায় ইন্টারনেট সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার জমিরদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন জামিরদিয়া এলাকার আলী হোসেনের ছেলে আলফাজ উদ্দিন (২২) ও বরিশাল জেলার বাসিন্দা অমিক হাসান (২০)। আলফাজ উদ্দিন ইন্টারনেট ব্যবসায়ী আর অমিক ছিলেন কর্মচারী। তাঁদের বাঁচাতে গিয়ে আহত হয়েছেন আলফাজের বাবা আলী হোসেনও। তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম বলেন, গতকাল রাত সাড়ে ১২টার দিকে উপজেলার জমিরদিয়া এলাকার তানভীরের বাড়িতে ইন্টারনেট সংযোগ দিতে যান ইন্টারনেট ব্যবসায়ী আলফাজ ও অমিক। টিনের চালের ওপর ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট হন অমিক ও আলফাজ। নিচে দাঁড়িয়ে থাকা আলী হোসেন এ অবস্থা দেখে মই বেয়ে চালে উঠতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। আশপাশের লোকজন গুরুতর আহত ওই তিনজনকে উদ্ধার করে রাত তিনটার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানকার চিকিৎসক আলফাজ ও অমিককে মৃত ঘোষণা করেন। লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন