বিজ্ঞাপন

নিহত ব্যক্তিরা হলেন জেলার নলডাঙ্গা উপজেলার মাধনগর গ্রামের রেজাউল করিমের ছেলে মিজানুর রহমান (২৫) ও সদর উপজেলার ছাতনী ইউনিয়নের চক আমহাটি গ্রামের মজিদ সরদারের ছেলে বাচ্চু সরদার (৫৫)। মিজানুর রহমান স্থানীয় একটি কলেজে পড়াশোনা করেন। পাশাপাশি মাছের ব্যবসা করছিলেন। বাচ্চু সরদার শারীরিক প্রতিবন্ধী ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, মিজানুর রহমান আজ সকাল পৌনে আটটার দিকে মাধনগর থেকে ভটভটিতে করে মাছ নিয়ে নাটোর শহরে আসছিলেন। পথে তেলকুপি গ্রামের শেখপাড়া এলাকায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে তিনি ভটভটির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন। একই গাড়ির নিচে চাপা পড়েন পথচারী বাচ্চু সরদারও। স্থানীয় লোকজন ওই দুজনকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে তাঁদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২টার দিকে দুজনই মারা যান।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, নিহত মিজানুর রহমান নিজেই ভটভটিটি চালাচ্ছিলেন। হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন