উল্লাপাড়ায় বাস উল্টে ভ্যানের ৪ যাত্রী নিহত, আহত ১০

ন্যাশনাল ট্রাভেলসের ঢাকাগামী বাসটি গোজা সেতু এলাকায় পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আজ সকালে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কে
ছবিা: সংগৃহীত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাস উল্টে ব্যাটারিচালিত একটি ভ্যানকে চাপা দিলে নারীসহ চারজন নিহত হন। আজ সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের গোজা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তিদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান বিষয়টি প্রথম আলোকে নিশ্চিত করেন। তিনি জানান, এ ঘটনায় বাসের যাত্রীসহ অন্তত ১০ জন আহত হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজশাহী থেকে ঢাকাগামী ন্যাশনাল ট্রাভেলসের যাত্রীবাহী একটি বাস মহাসড়কের গোজা সেতু এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি উল্টে মহাসড়ক থেকে পাশের রাস্তায় ছিটকে পড়ে একটি ভ্যানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে ওই ভ্যানের চারজন যাত্রীর মৃত্যু হয়।

ওসি লুৎফর রহমান বলেন, খবর পেয়ে হাটিকুমরুল হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে নিহত ব্যক্তিদের মরদেহ উদ্ধার করেন। আহত ব্যক্তিদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের প্রক্রিয়া চলমান। তবে ওই বাসের চালক ও সহযোগী পালিয়ে গেছেন।