default-image

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক ট্রাকের ধাক্কায় অপর একটি ট্রাকের চালক আমিনুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। আহত হয়েছেন ওই ট্রাকচালকের সহকারী বাবু মিয়া (৪২)। আজ বুধবার সকালে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলা সদরের মাস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ট্রাকচালক আমিনুল দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের মফিজ উদ্দীনের ছেলে। আহত বাবু মিয়া একই এলাকার মুনছুর আলীর ছেলে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আলম জানান, আজ সকালে নীলফামারীর ডালিয়া থেকে পাথরবোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। সকাল পৌনে সাতটার দিকে গোবিন্দগঞ্জ উপজেলা সদরের মাস্তা এলাকায় গতিরোধক অতিক্রম করার সময় পেছন থেকে দ্রুতগতির পণ্যবাহী অপর একটি ট্রাক পাথরবোঝাই ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে পেছনের ট্রাকের সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ট্রাকটির চালক আমিনুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল আলম আরও জানান, এই দুর্ঘটনায় ওই ট্রাকচালকের সহকারী বাবু মিয়া আহত হন। তাঁকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পাথরবোঝাই ট্রাকটির কোনো ক্ষতি হয়নি। এই ট্রাকটি পুলিশ জব্দ করেছে। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত ট্রাকটি থানাহেফাজতে নেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন