default-image

রোহিঙ্গাদের বাংলাদেশি জন্মসনদ দিয়ে ভোটার হতে ও পাসপোর্ট পেতে সহযোগিতা করার অভিযোগে আজ রোববার সকালে কক্সবাজার পৌরসভার এক কাউন্সিলরসহ চারজনকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বিএনপি নেতা রফিকুল ইসলাম, সাবেক কাউন্সিলর জাবেদ মোহাম্মদ কায়সার নোবেল, পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর মিজানুর রহমান ও পৌরসভার জন্মনিবন্ধন শাখার অফিস সহকারী দিদারুল আলম। বেলা সাড়ে ১১টার দিকে তাঁদের চারজনকে কক্সবাজার স্পেশাল জজ আদালতে হাজির করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দুদক কক্সবাজার আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) মো. আবদুর রহিম প্রথম আলোকে বলেন, দুদকের সমন্বিত জেলা কার্যালয় চট্টগ্রাম-২–এর উপপরিচালক মাহবুব আলম ও সহকারী পরিচালক শরীফ উদ্দিনের নেতৃত্বে দুদকের পৃথক দল আজ অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে।

দুদকের সহকারী পরিচালক মো. শরীফ উদ্দিন বলেন, সাবেক ও বর্তমান তিন কাউন্সিলর এবং বর্তমান কাউন্সিলর মিজানুর রহমানের সঙ্গে কাজ করা অফিস সহকারী দিদারুল আলমের সহযোগিতায় রোহিঙ্গারা ভোটার ও পাসপোর্ট পান—এ অভিযোগে মামলা করে দুদক। তদন্তের সত্যতা প্রমাণিত হওয়ায় আজ তাঁদের চারজনকে গ্রেপ্তার করে দুদক।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন