default-image

ফেনীতে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে (কোভিড-১৯ এ) বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার ব্র্যাকের ফেনী জেলা কার্যালয়ের ব্যবস্থাপক সুখরঞ্জন কুণ্ডু এ তথ্য নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ওই ব্যক্তির নাম চৌধুরী শরিফুর রহমান পন্নী (৫৫)। তিনি ব্র্যাকের ফেনী জেলা কার্যালয়ের সমন্বয়ক ছিলেন। তাঁর বাড়ি কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার কৈরাশ গ্রামে।

ফেনী স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, অসুস্থ বোধ করায় শরীফুর রহমান ২২ অক্টোবর ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ২৪ অক্টোবর নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাঠানো প্রতিবেদনে তাঁর করোনা শনাক্ত হয়। ৩১ অক্টোবর তিনি চট্টগ্রামের ম্যাক্স হাসপাতালে ভর্তি হন। অবস্থার উন্নতি না হওয়ায় শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তিনি মারা যান। রাতে কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার কৈরাশ গ্রামে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

বিজ্ঞাপন

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ নিয়ে জেলায় কোভিডে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়াল ৪২। ১৬ এপ্রিল জেলার ছাগলনাইয়ায় প্রথম করোনা রোগী শনাক্ত হন। এই ৭ মাসে জেলায় মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১ হাজার ৯৯৬ জন। ইতিমধ্যে সুস্থ হয়েছেন ১ হাজার ৭৪৪ জন। মারা গেছেন ফেনীর সিভিল সার্জন সাজ্জাদ হোসেনসহ ৪২ জন।

মন্তব্য পড়ুন 0