default-image

বগুড়ার কাহালু উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে একজন নিহত হয়েছেন। আজ শুক্রবার দুপুর ১২টার দিকে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের কাহালু উপজেলার দরগাহাট এলাকার জুট মিলের কাছে নির্মাণাধীন কালভার্টের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী বাস উল্টে যায়। এতে যাত্রীবাহী বাস দুমড়েমুচড়ে যায়। ফলে বাসের যাত্রী ফাহিমা বেগম (৪০) ঘটনাস্থলেই নিহত হন। ফাহিমা জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার বানিয়াচাপড় গ্রামের আফজাল হোসেনের স্ত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বগুড়া থেকে ছেড়ে যাওয়া জয়পুরহাটের ফুলদীঘি বাজারগামী সাকিব পরিবহনের একটি বাস কিছু যাত্রী নিয়ে গন্তব্যের দিকে যাচ্ছিল। বাসটি বগুড়া-নওগাঁ মহাসড়কের কাহালু উপজেলার দরগাহাট এলাকায় নির্মাণাধীন একটি কালভার্টের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে দুমড়েমুচড়ে যাওয়া বাসের ভেতরে কয়েকজন যাত্রী আটকা পড়ে। এ সময় চাপা পড়ে নিহত হন বাসযাত্রী ফাহিমা। আটকে পড়া যাত্রীদের মধ্যে আহত অবস্থায়ও কয়েকজনকে উদ্ধার করা হয়। আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল ইসলাম প্রথম আলোকে বলেন, মহাসড়কের নির্মাণাধীন একটি কালভার্টের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। ঘটনাস্থলেই ফাহিমা নিহত হন। তাঁর লাশ উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন