কিশোরীকে হত্যা করে আত্মহত্যার চেষ্টা করা কিশোরের মৃত্যু: র‍্যাব

লাশ
প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় কিশোরীকে হত্যা করে আত্মহত্যার চেষ্টা করা কিশোর আজ বৃহস্পতিবার মারা গেছে বলে র‍্যাব জানিয়েছে। র‍্যাব বলছে, ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় কিশোরের মৃত্যু হয়। ওই কিশোরের সঙ্গে মেয়েটির সম্পর্ক ছিল।

গতকাল বুধবার সকালে কালিহাতীতে একটি ভবনের সিঁড়ির নিচ থেকে ১৫ বছর বয়সী স্কুলছাত্রীর রক্তাক্ত লাশ পাওয়া যায়। এ সময় ছুরিকাঘাতে আহত এক কিশোরকে উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য কিশোরকে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ঘটনার পর পুলিশের বিভিন্ন ইউনিট ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) তদন্ত শুরু করে। টাঙ্গাইলে দায়িত্বরত র‌্যাব-১২–এর ৩ নম্বর কোম্পানি কমান্ডার আবদুল্লাহ আল মামুন বলেন, কিশোরীর সঙ্গে কিশোরের দুই বছর প্রেমের সম্পর্ক ছিল। দুই মাস আগে তাদের মধ্যে দূরত্বের সৃষ্টি হয়। এ কারণে ক্ষিপ্ত কিশোর এমনটা করে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো ছুরিটি উদ্ধার করা হয়েছে। সেটি কিশোর টিকটক ভিডিওতেও ব্যবহার করেছিল। র‌্যাবের কাছে বেশ কয়েকটি ভিডিও ফুটেজ আছে, যা দেখে এ হত্যাকাণ্ডের সঙ্গে কিশোরের জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

নিহত কিশোরীর বাড়ি এলেঙ্গা এলাকায়। সে নবম শ্রেণির ছাত্রী ছিল। কিশোরটি পরিবহনশ্রমিক ছিল।