default-image

মৌলভীবাজার সদর উপজেলায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার হবিগঞ্জের লাখাই সীমান্ত এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ওই যুবকের নাম বাবুল মিয়া (২৫)। তাঁর বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার উচাইলে। তিনি একটি দোকানের কর্মচারী। গত সোমবার সন্ধ্যায় ধর্ষণের ঘটনায় কিশোরীর বাবা বাদী হয়ে গতকাল মৌলভীবাজার সদর মডেল থানায় মামলা করেন।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় ওই কিশোরী বাড়িতে একাই ছিল। বাবুল মিয়া ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেন। এতে কিশোরী অসুস্থ হয়ে পড়ে। কিশোরীর বাবা-মা, আত্মীয়স্বজন বাড়িতে এসে ঘটনাটি জানতে পারেন। পরে তাকে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থা খারাপ হয়ে পড়লে উন্নত চিকিৎসার জন্য রাতেই কিশোরীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সে ওই হাসপাতালে চিকিৎসাধীন।

মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বলেন, হবিগঞ্জে অভিযান চালিয়ে ধর্ষণ মামলার আসামি বাবুল মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার আদালতের মাধ্যমে তাঁকে জেলা কারাগারে পাঠানো হয়।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন