default-image

কুমিল্লা জেলায় করোনাভাইরাসে সংক্রমিত হয়ে বুধবার তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় কোভিডে মৃতের সংখ্যা দাঁড়াল ১৭০। বুধবার জেলা সিভিল সার্জন কার্যালয় এ তথ্য জানিয়েছে।

বিজ্ঞাপন

মারা যাওয়া তিনজন হলেন কুমিল্লা সিটি করপোরেশনের ৫১ বছর বয়সী এক নারী, কুমিল্লার চান্দিনা উপজেলার ৯৫ বছরের এক পুরুষ ও দেবীদ্বার উপজেলার ৬৫ বছরের এক ব্যক্তি।

বিজ্ঞাপন

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, কুমিল্লা জেলায় এ পর্যন্ত মোট কোভিড রোগীর সংখ্যা ৬ হাজার ৬৭৮। এর মধ্যে মারা গেছেন ১৭০ জন। সুস্থ হয়েছেন ৫ হাজার ১৪৯ জন।
জেলা সিভিল সার্জন মো. নিয়াতুজ্জামান বলেন, স্বাস্থ্যবিধি মেনে সবাইকে আরও সচেতন হবে। তা না হলে করোনা সংক্রমণ ও মৃত্যু ঠেকানো যাবে না।

বিজ্ঞাপন

ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাত হোসেন বলেন, কুমিল্লার ১৭টি উপজেলা ও সিটি করপোরেশন এলাকা থেকে ৩১ হাজার ৬ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৩০ হাজার ২৫০ জনের নমুনা প্রতিবেদন পাওয়া গেছে।


জেলায় গত ৯ এপ্রিল বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামের দুই শিশুর শরীরে প্রথম করোনা শনাক্ত হয়। ১১ এপ্রিল দেবীদ্বার উপজেলার নবীয়াবাদ গ্রামের এক ব্যক্তি করোনায় প্রথম মারা যান। এপ্রিল মাসে প্রথম করোনা থেকে সুস্থ হন দেবীদ্বারের এক ব্যক্তি।

মন্তব্য পড়ুন 0