বিজ্ঞাপন
বিজ্ঞাপন

তাঁরা হলেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আঞ্জুম সুলতানা ও মো. ওমর ফারুক, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সফিকুল ইসলাম শিকদার, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, তথ্য ও সমাজকল্যাণ সম্পাদক নুর উর রহমান মাহমুদ তানিম, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম শিকদার, যুব ও ক্রীড়া সম্পাদক আনিসুর রহমান মিঠু, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য মাসুদ পারভেজ খান ইমরান, মহানগর আওয়ামী লীগের সদস্য জাকির হোসেন, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শ্যামল চন্দ্র ভট্টাচার্য, ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুবুর রহমান, চট্টগ্রামের রাউজান উচ্চবিদ্যালয়ের ছাত্র সংসদের সাবেক জিএস (সাধারণ সম্পাদক) কাজী ফারুক আহমেদ, বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সহসম্পাদক মো. শাহজাহান ও শফিউর রহমান নামের এক আওয়ামী লীগ সদস্য।

প্রার্থীদের মধ্যে মো. ওমর ফারুক, সফিকুল ইসলাম শিকদার ও নূর উর রহমান মাহমুদ তানিম কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের ছাত্র সংসদের ভিপি ছিলেন। মো. জাকির হোসেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের জিএস ছিলেন। আরফানুল হক রিফাত কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের ক্রীড়া ও শরীরচর্চাবিষয়ক সম্পাদক ছিলেন। আনিসুর রহমান মিঠু বঙ্গবন্ধু ল কলেজের সাবেক ভিপি ও কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কুমিল্লা-৬ আসনের সাংসদ আ ক ম বাহাউদ্দিন বলেন, আরফানুল হক রিফাতের নাম বর্ধিত সভা করে কেন্দ্রে পাঠানো হয়।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন