বিজ্ঞাপন
বিজ্ঞাপন

আওয়ামী লীগের একাধিক সূত্র জানায়, আজ বিকেল পাঁচটায় গণভবনে আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। সভায় মেয়র পদে মনোনয়নপ্রত্যাশী ১৪ জনের মধ্য থেকে আরফানুল হককে মনোনীত করা হয়।

জানতে চাইলে আরফানুল হক প্রথম আলোকে বলেন, ‘আমি দলীয় সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কুমিল্লার গণমানুষের নেতা আ ক ম বাহাউদ্দিনসহ দলের নেতা–কর্মীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। দল আমার ওপর যে আস্থা রেখেছে, আমি মনে করি, প্রত্যাশিত সেই ফল আসবে।’

আরফানুল হক ১৯৮০-৮১ সালে ছাত্রলীগের প্যানেল থেকে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্র সংসদের ক্রীড়া ও শরীরচর্চা সম্পাদক ছিলেন। তিনি কুমিল্লা জেলা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি এবং কুমিল্লা ক্লাবের নির্বাচিত সাধারণ সম্পাদক ছিলেন। ২০১৭ সাল থেকে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে আছেন আরফানুল হক।

২০১১ সালের ১০ জুলাই কুমিল্লা সিটি করপোরেশন প্রতিষ্ঠা হয়। ২০১২ সালের ৫ জানুয়ারি প্রথম ও ২০১৭ সালের ৩০ মার্চ দ্বিতীয় দফা নির্বাচন হয়। দুটি নির্বাচনেই আওয়ামী লীগের সমর্থিত ও মনোনীত প্রার্থী মেয়র পদে পরাজিত হন। আগামী ১৫ জুন এই সিটি করপোরেশনে আবার নির্বাচন অনুষ্ঠিত হবে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন