default-image

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কটারকোনা বাজারে আজ রোববার দুপুরে হেফাজতে ইসলামের কর্মীদের সঙ্গে পুলিশের পাল্টাপাল্টি ধাওয়া হয়েছে। এতে পুলিশের দুই সদস্য আহত হন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, হরতালের সমর্থনে হেফাজতে ইসলামের ৫০ থেকে ৬০ জন কর্মী বেলা একটার দিকে কুলাউড়া-শমশেরনগর সড়কের কটারকোনা বাজার এলাকায় পথ রোধ করে বিক্ষোভ করতে থাকেন। খবর পেয়ে বেলা দেড়টার দিকে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওছার দস্তগীরের নেতৃত্বে কুলাউড়া থানার একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিক্ষোভকারীদের সড়ক ছেড়ে চলে যেতে বলে। একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া শুরু হয়।

বিক্ষোভকারীরা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়তে থাকে। এতে অতিরিক্ত পুলিশ সুপারের গাড়ির জানালার কাচ ভেঙে যায়। এ ছাড়া ইটের আঘাতে থানার উপপরিদর্শক (এসআই) মাসুদ আলম ও কনস্টেবল সঞ্জিত আহত হন। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ বেশ কিছু ফাঁকা গুলি ছোড়ে। এরপর হরতালকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। আহত দুই পুলিশ সদস্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বিকেল সাড়ে পাঁচটার দিকে মুঠোফোনে প্রথম আলোকে বলেন, ঘটনাস্থলে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ব্যাপারে মামলা হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন