কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

কুষ্টিয়ার ভেড়ামারা ও সদর উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার সকালে ও গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে দুটি দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন মেহেরপুর গাংনী উপজেলার রাধাগোবিন্দপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে শাহাবুদ্দিন (২৩) ও কুষ্টিয়া পৌরসভার বাড়াদি এলাকার বাসিন্দা মোসলেম হাওলাদার (৬০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকাল ছয়টার দিকে মোসলেম হাওলাদার প্রতিদিনের মতো ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। ভ্যানটি কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মোল্লাতেঘরিয়া এলাকায় পৌঁছালে একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোসলেম হাওলাদার মাথায় গুরুতর আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহত ব্যক্তির লাশও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

এর আগে গতকাল রাতে কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে শ্যামলী পরিবহনের এটি বাস ঢাকা যাচ্ছিল। বাসটি কুষ্টিয়া–ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামার দশমাইল এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি মাটি খননযন্ত্র পেছন থেকে বাসকে ধাক্কা দেয়। এতে বাসের পেছনে থানা যাত্রী শাহাবুদ্দিন মারা যান। এ ঘটনায় বাসের আরেক যাত্রী সামান্য আহত হয়েছেন।

চৌড়হাস হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান বলেন, নিহত শাহাবুদ্দিনের লাশ কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে নেওয়া হয়েছে।