কেন্দুয়ায় ইজিবাইক ও অটোরিকশার সংঘর্ষে প্রাণ গেল একজনের

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় যাত্রীবাহী ব্যাটারিচালিত একটি ইজিবাইক ও সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নাজমুল হক ভূঁইয়া (৩২) নামের অটোরিকশার এক যাত্রী মারা গেছেন।

সোমবার দুপুরে কেন্দুয়া-নান্দাইল সড়কের চকপাড়া খানকা শরিফসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নাজমুল হক ভূঁইয়া মদন উপজেলার ত্রিয়শ্রী গ্রামের মৃত আবদুর রহিম ভূঁইয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন, এ দুর্ঘটনায় কেন্দুয়ার পানগাঁও গ্রামের আমিনুল হকের স্ত্রী দীপালি (২২), তাঁদের আড়াই বছরের শিশুসন্তান আবিব এবং নিহত নাজমুল হক ভূঁইয়ার চার বছরের ছেলে আবু হানিফ আহত হয়েছেন। তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানতে চাইলে কেন্দুয়া থানার পরিদর্শক (তদন্ত) মীর মাহাবুবুর রহমান বলেন, দুপুরে ময়মনসিংহ থেকে ও অটোরিকশাটি কেন্দুয়ায় যাচ্ছিল। পথে চকপাড়া খানকা শরিফসংলগ্ন ছিলিমপুর মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইজিবাইকের সঙ্গে সেটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার যাত্রী নাজমুল হক ভূঁইয়া ঘটনাস্থলে মারা যান।

পরিদর্শক মীর মাহাবুবুর রহমান আরও বলেন, লাশটি উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।