কেরানীগঞ্জে দলবদ্ধ ধর্ষণ মামলার দুই প্রধান আসামি গ্রেপ্তার

গ্রেপ্তার
প্রতীকী ছবি

ঢাকার কেরানীগঞ্জে দলবদ্ধ ধর্ষণ মামলার প্রধান দুই আসামিকে গ্রেপ্তার করেছে মডেল থানা-পুলিশ। গতকাল রোববার দিবাগত রাতে গাজীপুর সদর এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন আল আমিন (২৫) ও কালাচান মিয়া (৩৫)। তাঁরা দুজনই কেরানীগঞ্জের তারানগর ইউনিয়নের এমারগাঁও এলাকার বাসিন্দা।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ছালাম মিয়া বলেন, উপপরিদর্শক আবজালুল হকের নেতৃত্বে একটি দল তথ্যপ্রযুক্তির সহায়তায় গাজীপুর থেকে দুই আসামিকে গ্রেপ্তার করে। ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

এজাহার সূত্রে জানা গেছে, গত বছরের ১১ আগস্ট দুপুরে ভুক্তভোগী তরুণী (১৫) দুই বান্ধবীকে নিয়ে কেরানীগঞ্জের পশ্চিম এমারগাঁও এলাকায় বেড়াতে যান। সন্ধ্যায় বাড়ি ফেরার পথে কেরানীগঞ্জের আটি এলাকায় নাহার কমিউনিটি সেন্টারের সামনে আল আমিন ভুক্তভোগী তরুণীর বান্ধবীদের ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে তাড়িয়ে দেন।

পরে আল আমিন ওই তরুণীকেও ভয়ভীতি দেখিয়ে মধু সিটি আবাসিক প্রকল্পের একটি খালি প্লটের ভেতরে নিয়ে যান। একপর্যায়ে আরও কয়েকজন যোগ দিয়ে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ করেন। মুঠোফোনে সে দৃশ্য ধারণের পর রাত আটটার দিকে বিষয়টি কাউকে না বলার হুমকি দিয়ে তরুণীকে ছেড়ে দেওয়া হয়।

বাসায় পৌঁছে তরুণী অসুস্থ হয়ে পড়লে বিষয়টি পরিবারকে জানায়। এ ঘটনায় ১২ আগস্ট কেরানীগঞ্জ মডেল থানায় মামলা হয়।