default-image

পূর্বশত্রুতার জেরে খুলনা নগরের বয়রা এলাকায় এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে বয়রা ক্রস রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম এস এম নেওয়াজ মোর্শেদ (৩৫)। তিনি সোনাডাঙ্গা মেইন রোডের এস এম শাহজাহানের ছেলে। নেওয়াজের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওই ঘটনায় গতকাল দিবাগত রাত দেড়টার দিকে সোনাডাঙ্গা থানায় হত্যা মামলা করেছেন নিহত যুবকের ভাই শামীম নেওয়াজ। মামলায় আটজনের নাম উল্লেখ করে এবং আট থেকে দশজনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। রাতেই পুলিশ অভিযান চালিয়ে নুর ইসলাম নামের একজনকে গ্রেপ্তার করেছে। নুর ইসলাম ওই মামলার দুই নম্বর আসামি।

বিজ্ঞাপন

স্থানীয় লোকজন জানান, সন্ধ্যার পরে ১ নম্বর বয়রা ক্রস রোডের রুবির দোকানের সামনে একটি সেলুনে চুল-দাড়ি কাটাতে অপেক্ষা করছিলেন নেওয়াজ। এ সময় সেখানে ১০ থেকে ১২ জন ব্যক্তি এসে তাঁকে ধাওয়া দেয়। নেওয়াজ দৌড়ে সোনাডাঙ্গা আবাসিকের দিকে গেলে দুর্বৃত্তরা তাঁকে ধরে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনের সহায়তায় তাঁকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, পূর্বশত্রুতার জের ধরে নেওয়াজ মোর্শেদকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। একজনকে গ্রেপ্তার করা হয়েছে, অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। নিহত নেওয়াজের বিরুদ্ধে সোনাডাঙ্গা থানায় অস্ত্র, মাদক ও ডাকাতির প্রস্তুতিসহ চারটি মামলা রয়েছে বলে জানান তিনি।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন