খুলনার করোনা আক্রান্ত সাংসদকে আনা হলো ঢাকায়

খুলনা-৬ আসনের সাংসদ মো. আক্তারুজ্জামান বাবুর করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্বাভাবিক। তবে কোনো ঝুঁকি না নিয়ে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে বলে তাঁর ব্যক্তিগত সহকারী জানিয়েছেন।

বিজ্ঞাপন
default-image

করোনাভাইরাসে সংক্রমিত খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সাংসদ মো. আক্তারুজ্জামান বাবুকে সোমবার সকালে হেলিকপ্টারে করে ঢাকায় নেওয়া হয়েছে।

সকাল সাড়ে সাতটার দিকে খুলনায় নৌবাহিনীর ঘাঁটি বানৌজা তিতুমীর গ্রাউন্ড থেকে হেলিকপ্টারে করে তাঁকে ঢাকায় নেওয়া হয়। সাংসদ খুলনা নগরের টুটপাড়া ফরিদ মোল্লা মোড় এলাকার বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সাংসদের ব্যক্তিগত সহকারী মো. তসলিম হুসাইন প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকারি হেলিকপ্টারে করে সাংসদকে ঢাকায় নেওয়া হয়েছে। সঙ্গে তাঁর স্ত্রীও গেছেন। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে তাঁকে ভর্তি করা হবে। করোনা শনাক্ত হওয়ার পর সাংসদের কিছুটা জ্বর ছিল। বর্তমানে শারীরিক অবস্থা স্বাভাবিক। কোনো ধরনের উপসর্গ নেই। তবে কোনো ঝুঁকি না নিয়ে উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় পাঠানো হয়েছে।

default-image
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

খুলনার ছয়টি সংসদীয় আসনের সাংসদদের মধ্যে মো. আক্তারুজ্জামানের প্রথম করোনা শনাক্ত হয়। ৩ সেপ্টেম্বর পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংসদ নমুনা দেন। পরের দিন শুক্রবার খুলনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাঁর নমুনা পরীক্ষার প্রতিবেদনে জানা যায়, তিনি করোনা পজিটিভ। এর পর থেকে তিনি চিকিৎসকদের পরামর্শে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0
বিজ্ঞাপন