খুলনায় মোটরসাইকেলকে কাভার্ড ভ্যানের ধাক্কা, নিহত ২

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

খুলনা নগরের বৈকালী এলাকায় কাভার্ড ভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। ওই ঘটনায় আহত হয়েছেন একজন। গতকাল বুধবার রাত পৌনে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন নগরের খানজাহান আলী থানার ইস্টার্ন গেট এলাকার মো. আলাউদ্দিন শেখ (৩০) ও আটরা এলাকার মো. আরজু আল চয়ন (২৮)। আর আহত ব্যক্তি হলেন ইস্টার্ন গেট এলাকার মো. হামিদুর রহমান (২৮)। তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। তাঁরা তিনজনই খুলনা নগরের একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মী। গতকাল রাতে কাজ শেষ করে তাঁরা একসঙ্গে একটি মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেলে করে তিনজন খুলনা থেকে দৌলতপুরের দিকে যাচ্ছিলেন। আবু নাসের স্টেডিয়ামের কাছে আসার পর পেছন দিক থেকে একটি কাভার্ড ভ্যান তাঁদের ধাক্কা দেয়। এতে তিনজন কাভার্ড ভ্যানের নিচে চাপা পড়েন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মো. আলাউদ্দিন শেখকে মৃত ঘোষণা করেন। পরে রাত ১২টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরজু আল চয়ন।

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন খান বলেন, কাভার্ড ভ্যানটি একটি কুরিয়ার সার্ভিসের। ওই ঘটনার পর সড়কের ধারে কাভার্ড ভ্যান রেখে চালক পালিয়ে গেছেন। পরে কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার শিকার মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে।