খুলনায় যুবককে কুপিয়ে হত্যা

কুপিয়ে হত্যা
প্রতীকী ছবি

খুলনার পাইকগাছা উপজেলায় এক যুবককে কু‌পি‌য়ে হত্যা করা হ‌য়ে‌ছে। গতকাল সোমবার রাত ৯টার দিকে উপ‌জেলার খ‌ড়িয়া ভ‌ড়েঙ্গার চ‌কে এ ঘটনা ঘ‌টে‌।

নিহত ওই যুবকের নাম সুখেন্দ্র নাথ সরকার। তিনি ওই এলাকার মৃত গোষ্ট বিহারী সরদারের ছেলে। সুখেন্দ্র পেশায় মাছ ব্যবসায়ী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে সুখেন্দ্র বাড়ি থেকে বের হয়ে খ‌ড়িয়া ভ‌ড়েঙ্গার চ‌ক এলাকায় নিজের মাছের ঘেরে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাঁর বুক, হাতসহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ঘেরের পা‌নি‌তে ফে‌লে পালিয়ে যায়।

পরে সুখেন্দ্রর গোঙানির শব্দ পেয়ে আশপাশের লোকজন ছুটে এসে তাঁকে পানি থেকে উদ্ধার করেন। তৎক্ষণাৎ তাঁকে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানকার চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়াউর রহমান প্রথম আলোকে বলেন, সুখেন্দ্রকে কে বা কারা কী কারণে হত্যা করেছে, সেটা বোঝা যাচ্ছে না। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ময়নাতদন্তের জন্য সুখেন্দ্রর লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি।