default-image

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের নয়াপাড়া গ্রামের একটি বাড়িতে বিস্ফোরণে অন্তত তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।আজ বুধবার বিকেল সাড়ে চারটার দিকে হঠাৎ করে বিস্ফোরণের এই ঘটনা ঘটে।

নিহতেরা হলেন উপজেলার নয়াপাড়া গ্রামের ওই বাড়ির মালিক বোরহান উদ্দিন প্রধান (৩৬), একই গ্রামের কবির মিয়ার ছেলে অহেদুল ইসলাম (৩৫) ও একই গ্রামের সোবহান মিয়া (৪০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার কয়েক মিনিট আগে ২-৩ জন অপরিচিত ব্যক্তি বোরহান উদ্দিনের বাড়িতে যায়। এর কিছুক্ষণ পর বাড়ির মধ্যে শোরগোল ও বিকট শব্দ শোনা যায়। বিস্ফোরণের শব্দ শুনে আশপাশের লোকজন হতচকিত হয়ে পড়েন। বিকট শব্দে বোরহান উদ্দিনের একটি ঘরের টিনের চাল উড়ে যায়। এ সময় আহত অবস্থায় পালানোর সময় এলাকাবাসী একজনকে আটক করে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে বাড়িটি ঘেরাও করে রাখে।

বিজ্ঞাপন

তবে কী কারণে, কেন বিস্ফোরণ ঘটনা ঘটলো এবং কী বিস্ফোরণ ঘটলো সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি। এ ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।

আজ বিকেলে গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম মুঠোফোনে জানান, পুলিশ নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ঘটনার কারণ এখন বলা যাচ্ছে না। এখানে সিআইডির দল ও বিস্ফোরক বিশেষজ্ঞ দল না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন