default-image

নীলফামারীর ডিমলায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে একটি মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেলে পাঁচটার দিকে জলঢাকা-ডালিয়া সড়কের ডিমলা উপজেলার ঝুনাগাছ চাঁপানী ইউনিয়নের স্লুইস গেট এলাকায় দুর্ঘটনাটি ঘটে বলে জানান স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আমিনুর রহমান।

নিহত ব্যক্তিরা হলেন নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার মুন্সিপাড়া মহল্লার উপেন চন্দ্রের ছেলে রিংকু চন্দ্র রায় (২১), একই মহল্লার নিতাই চন্দ্র রায়ের ছেলে দিপ্ত চন্দ্র রায় (২১) ও দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার প্রসনজিৎ রায় (২৫)।

জলঢাকা থানার পুলিশ ও স্থানীয় ব্যক্তিরা জানান, আজ বিকেলে ওই তিন যুবক সৈয়দপুর উপজেলা থেকে একটি মোটরসাইকেলযোগে ডিমলা উপজেলার ডালিয়া তিস্তা ব্যারাজ এলাকায় যাচ্ছিলেন। বিকেল পাঁচটার দিকে জলঢাকা-ডালিয়া সড়কের ডিমলা উপজেলার ঝুনাগাছ চাঁপানী ইউনিয়নের সোনাখুলি স্লুইচ গেট এলাকায় এসে দুর্ঘটনার শিকার হন। মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগে তাঁদের। এ সময় স্থানীয় লোকজন তাঁদের মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে চিকিৎসক তিনজনকেই মৃত ঘোষণা করেন।

জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আবু তৈয়ব বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেওয়ার আগেই ওই তিন যুবকের মৃত্যু হয়।

জলঢাকা থানার পরিদর্শক (তদন্ত) মো. ফজলুর রহমান বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই তিন যুবকের মরদেহ থানায় নেওয়া হয়েছে। তাঁদের পরিবারকে খবর দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন
মন্তব্য পড়ুন 0