গাছের সঙ্গে ধাক্কা, প্রাণ গেল ছাত্রলীগ নেতাসহ মোটরসাইকেলের তিন আরোহীর

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় গাছের সঙ্গে ধাক্কা লেগে ছাত্রলীগ নেতাসহ মোটরসাইকেল আরোহী তিনজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত একটার দিকে উপজেলার নবাবগঞ্জ-কাচদাহ আঞ্চলিক সড়কের আলমনগর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন নবাবগঞ্জ উপজেলার বিনোদনগর ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক কিবরিয়া ইসলাম (৩০), উত্তর শ্যামপুর গ্রামের রিমন ইসলাম (২২) ও কাচদহ গ্রামের সাব্বির হোসেন (২৩)।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, নিহত তিনজনই বালুর ব্যবসা করতেন। উপজেলার কাচদহ এলাকা থেকে ইজারাদারকে বালুর টাকা পরিশোধের পর মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন তাঁরা। পথে আলমনগর বাজারের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। নিহত তিন মোটরসাইকেল আরোহীর মাথায় হেলমেট ছিল না।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ বলেন, রাতেই স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থালে যায় পুলিশ। ধারণা করা হচ্ছে, দ্রুতগতিতে মোটরসাইকেল চালাচ্ছিলেন চালক। নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা খায়। তাঁদের মাথায় হেলমেট ছিল না। এতে তিনজনেরই মাথায় গুরুতর আঘাত লাগে। ফলে ঘটনাস্থলেই তাঁদের মৃত্যু হয়। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।