default-image

মাদারীপুরের কালকিনি উপজেলায় মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারালে গাছের সঙ্গে ধাক্কা লেগে এক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরেক তরুণ। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার সিডিখান এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই মোটরসাইকেল আরোহী তরুণের নাম রফিকুল ইসলাম (১৯)। তিনি বরিশালের মুলাদী উপজেলার মালেরহাট গ্রামের জাহাঙ্গীর শরীফের ছেলে। আহত তরুণ হলেন জাহিদুল ইসলাম (২০)। তিনি একই গ্রামের আবদুর রাজ্জাক হাওলাদারের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বরিশালের মুলাদী থেকে মোটরসাইকেলে করে মাদারীপুরের কালকিনি আসছিলেন রফিকুল ও জাহিদুল। কালকিনি-ভুরঘাটা সড়কের সিডিখান এলাকায় পৌঁছে চালক নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি মেহগনি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গুরুতর আহত হন দুই আরোহী। স্থানীয় লোকজন দুজনকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিকুলকে মৃত ঘোষণা করেন। জাহিদুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিরউদ্দিন মৃধা বলেন, নিহত তরুণের লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন