default-image

তিন বন্ধু মিলে একটি মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। চালক বন্ধুটি নিয়ন্ত্রণ হারালে মোটরসাইকেলটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে দুই বন্ধু নিহত এবং আরেক বন্ধু আহত হয়েছেন। গতকাল শনিবার রাতে পটুয়াখালীর গলাচিপা উপজেলার বুড়িয়ার বাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন মো. সাইমুন (২০) ও মো. রায়হান (১৮)। দুর্ঘটনায় গুরুতর আহত তাঁদের বন্ধু মো. আসাদুলকে (১৭) প্রথমে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে বরিশালের শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় লোকজন জানান, তিন বন্ধু সাইমুন, রায়হান ও আসাদুল মিলে গতকাল রাত নয়টার দিকে মোটরসাইকেলে করে গলাচিপা সদরে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি চালাচ্ছিলেন সাইমুন। দ্রুতগতিতে মোটরসাইকেলটি বুড়িয়ার বাঁধ এলাকা অতিক্রম করার সময় একটি টমটমকে সাইড দিতে গিয়ে সাইমুন নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটি সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। তিন বন্ধুই সড়কে ছিটকে পড়েন। স্থানীয় লোকজন তিনজনকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকেরা গুরুতর আহত আসাদুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশালের শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শওকত আনোয়ার দুর্ঘটনায় দুজন নিহত ও একজন আহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন