গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, প্রাণ গেল মাদ্রাসাশিক্ষকের

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

পঞ্চগড়ের বোদা উপজেলায় সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। আজ সোমবার বিকেলে উপজেলার বোদা-পাঁচপীর সড়কের বলরামহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই ব্যক্তির নাম মোহাম্মদ আবদুল্লাহ (৪২)। তিনি দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার বড় করিতপুর–কামারপাড়া এলাকার বাসিন্দা ও বীরগঞ্জের পশ্চিম তুলসী হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক। এ ঘটনায় আল-আমিন (৪৫) ও মো. লিটন (৪০) নামে একই মাদ্রাসার আরও দুই শিক্ষক গুরুতর আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকেলে মোহাম্মদ আবদুল্লাহ মাদ্রাসা থেকে বের হয়ে অন্য দুই শিক্ষককে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে পঞ্চগড়ের বোদা উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় সড়কের বলরামহাট এলাকায় পৌঁছালে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলসহ তিন শিক্ষক ছিটকে পড়ে গুরুতর আহত হন।

খবর পেয়ে বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহকে মৃত ঘোষণা করেন। আহত অপর দুই শিক্ষক বর্তমানে ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

বোদা থানার উপপরিদর্শক (এসআই) লিপন বসাক বলেন, নিহত ব্যক্তির লাশ বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। তাঁর পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। স্বজনেরা হাসপাতালে এলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।