গাজীপুরে ঘর থেকে স্বামী-স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝুলন্ত লাশ
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে নিজ ঘর থেকে স্বামী ও স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সফিপুর দক্ষিণপাড়া এলাকার একটি বাসা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

এই দুজন হলেন রাজশাহীর বাঘমারা থানার নিচুকাতিলা গ্রামের রহিদুল ইসলামের ছেলে আকাশ হোসেন (২১) ও তাঁর স্ত্রী সালমা আক্তার (১৮)। সালমা দিনাজপুরের পার্বতীপুরের কাশিপুর এলাকার মো. রনির মেয়ে। সালমা স্থানীয় একটি কারকানায় কাজ করতেন আর আকাশ ব্যাটারিচালিত অটোরিকশাচালক ছিলেন।

পুলিশ ও দম্পতির পরিবার সূত্রে জানা গেছে, মাস দুয়েক আগে আকাশের সঙ্গে সালমা বিয়ে হয়েছে বলে জানা গেছে। বিয়ের পর আহমদনগর এলাকার জাহাঙ্গীর হোসেনের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে তাঁরা দুজন থাকতেন। গতকাল রাতে তাঁরা খাওয়াদাওয়া করে ঘুমিয়ে পড়েন। আজ সকালে অনেকক্ষণ তাঁদের দরজ বন্ধ দেখে প্রতিবেশীদের সন্দেহ হয়।

পরে প্রতিবেশীরা জানালা দিয়ে দেখেন, ঘরের ভেতর আকাশ ও সালমার লাশ ঝুলছে। পরে প্রতিবেশীরা জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এ কল দিলে মৌচাক ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাঁদের লাশ উদ্ধার করে।

মৌচাক পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) সাইফুল আলম বলেন, স্বামী–স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাঁরা দুজন আত্মহত্যা করেছেন। এ বিষয়ে তদন্ত করে প্রকৃত ঘটনা উদ্‌ঘাটনের চেষ্টা করা হচ্ছে। লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।