default-image

গাজীপুরের কালিয়াকৈরে যাত্রীবাহী ট্রেন ও বাসের সংঘর্ষের ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছে কমপক্ষে পাঁচজন। এ ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ রয়েছে।

আজ শনিবার ভোররাত সাড়ে চারটার দিকে জয়দেবপুর-উত্তরবঙ্গ রেললাইনের সোনাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন
default-image

দুর্ঘটনায় নিহত নারীর নাম-পরিচয় জানা যায়নি। তাঁর বয়স আনুমানিক ৩৫ বছর।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) রাজিব চক্রবর্তী আজ প্রথম আলোকে বলেন, চিলাহাটি থেকে ছেড়ে আসা নীলসাগর ট্রেনটি ভোররাত সাড়ে চারটার দিকে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা হয়ে ঢাকায় যাচ্ছিল। যাওয়ার পথে কালিয়াকৈর উপজেলার সোনাখালী রেলক্রসিং অতিক্রম করার সময় একটি বাসের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ট্রেনটি ইঞ্জিনে আটকে বাসটিকে আধা কিলোমিটার সামনে নিয়ে যায়। এরপর ট্রেনটি থেমে যায়। এতে বাসটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু ও কমপক্ষে পাঁচজন আহত হয়েছে। হতাহত ব্যক্তিরা সবাই বাসের যাত্রী। স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

নীলসাগর ট্রেনের পরিচালক মোহাম্মদ মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনার পর থেকে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গে ট্রেন চলাচল সাময়িকভাবে বন্ধ রয়েছে। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রেনের ইঞ্জিনের সামনে আটকে থাকা বাসটি সরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

মন্তব্য পড়ুন 0