গাজীপুরে রেললাইন থেকে অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

লাশ উদ্ধার
প্রতীকী ছবি

গাজীপুরের পুবাইলে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করেছে নরসিংদী রেলওয়ে ফাঁড়ির পুলিশ। আজ সোমবার সকাল ১০টার দিকে সুরতহাল শেষে ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এর আগে গতকাল রোববার দিবাগত রাতে পুবাইলের করমতলা এলাকার রেললাইন থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ওই নারীর আনুমানিক বয়স ৪০।

নরসিংদীর রায়পুরার দৌলতকান্দি রেলওয়ে স্টেশন থেকে গাজীপুরের টঙ্গী রেলওয়ে স্টেশন পর্যন্ত এলাকা নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির আওতায়। রেলওয়ে পুলিশের ধারণা, গতকাল রাত আটটার দিকে কিশোরগঞ্জগামী এগারসিন্দুর (গোধূলি) ট্রেনের ধাক্কায় ওই নারীর মৃত্যু হয়েছে।

রেলওয়ে পুলিশ জানায়, রোববার রাত ৯টার দিকে পুবাইলের করমতলা এলাকার স্থানীয় কয়েকজন ব্যক্তি রেললাইন ধরে চলাচলের সময় ওই নারীর লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তাঁর মাথা থেঁতলে যাওয়া অবস্থায় ছিল। বিষয়টি জানাজানি হলে স্থানীয় ও আশপাশের লোকজন ঘটনাস্থলে জড়ো হন। পরে ঘটনা জানতে পেরে পুবাইলের স্টেশনমাস্টার নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে খবর দেন।

রাত সাড়ে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করেন ফাঁড়ির ইনচার্জ ও উপপরিদর্শক ইমায়েদুল জাহেদী। রাতেই লাশটি নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসা হয়। ইমায়েদুল জাহেদী বলেন, ট্রেনের ধাক্কায় ওই নারীর মাথা থেঁতলে গিয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এটি নিছক দুর্ঘটনা নাকি আত্মহত্যার চেষ্টা, তা বোঝা যাচ্ছে না। নিহতের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে।