default-image

গাজীপুর সিটি করপোরেশনের নগর ভবনের সামনে মশকনিধনের দাবিতে মশারি নিয়ে মিছিল করেছেন নগরবাসী। বাংলাদেশ যুব অধিকার পরিষদের উদ্যোগে বুধবার সকালে এই মিছিল করা হয়।

যুব অধিকার পরিষদের নেতারা বলেন, শীত আসার পর থেকেই গাজীপুরে মশার উপদ্রব বাড়তে থাকে। এখন মশার উপদ্রব চরম পর্যায়ে পৌঁছেছে। দিনে কিংবা রাতে মশার যন্ত্রণা থেকে রেহাই পাওয়া যাচ্ছে না। তাই তাঁরা বাধ্য হয়ে মশকনিধনের দাবিতে মশারি মিছিল করেছেন।

মিছিলটি গাজীপুরের শিববাড়ী মোড় থেকে নগর ভবন অভিমুখে যায়। এ সময় মশকনিধনের দাবিকে সমর্থন জানিয়ে সাধারণ মানুষ মিছিলে অংশ নেন। মিছিলটি নগর ভবনের মূল গেটের সামনে গিয়ে অবস্থান করে। সেখানে বক্তৃতা করেন যুব অধিকার পরিষদের নেতা ও প্রধান সমন্বয়ক সাইফুল ইসলাম, সদস্য আরমান হোসেন, মমিন আকন্দ, আসাদুজ্জামান নূর, শহীদ আহমেদ প্রমুখ।

আরমান হোসেন বলেন, মশার যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে তাঁদের এই মশারি মিছিল করতে হয়েছে। মশকনিধন কার্যক্রম দ্রুত শুরু না করা হলে আবারও এই মিছিল করা হবে।

এদিকে মশকনিধনের বিষয়ে গত সোমবার গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম বলেন, মশকনিধনের সব প্রস্তুতি নেওয়া হয়েছে। আগামী দু-এক দিনের মধ্যে মশকনিধন কার্যক্রম শুরু করা হবে।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন