বিজ্ঞাপন
বিজ্ঞাপন

শাকিল সবুজ ফটিকা কড়িয়ার দিঘীরপাড় এলাকার মুহাম্মদ রমজান আলীর ছেলে। তিনি বর নজরুল ইসলামের চাচাতো ভাই।

নজরুল ও শাকিল দুপুরে স্থানীয় মসজিদে জুমার নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। এ সময় বাড়ির সামনে সড়কের পাশের একটি ঘরের পুরোনো সীমানাপ্রাচীর হঠাৎ তাঁদের ওপর ভেঙে পড়ে।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা গেছে, শাকিল ২০১৯ সালে এসএসসি পরীক্ষা দিয়েছিলেন। এরপর করোনা পরিস্থিতিতে স্কুল-কলেজ বন্ধ হয়ে যাওয়ায় পড়ালেখা আর এগোয়নি। তাঁর চাচাতো ভাই একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ক্ষুদ্র ব্যবসায়ী নজরুল ইসলাম। আজ রাতে নজরুল ইসলামের গায়েহলুদ অনুষ্ঠান আয়োজন করা হয়েছিল। এ জন্য প্যান্ডেল বানিয়ে নানা প্রস্তুতি চলছিল। বরের বাড়িতে আসতে শুরু করেন আত্মীয়স্বজন ও অতিথিরা। এর মধ্যে নজরুল ও শাকিল দুপুরে স্থানীয় মসজিদে জুমার নামাজ পড়ে বাড়ি ফিরছিলেন। এ সময় বাড়ির সামনে সড়কের পাশের একটি ঘরের পুরোনো সীমানাপ্রাচীর হঠাৎ তাঁদের ওপর ভেঙে পড়ে। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁদের উদ্ধার করেন। উপজেলার একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হলে শাকিলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত নজরুলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, হতাহত ব্যক্তিদের পরিবারের কারও পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি। পুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছে।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন