গৃহবধূকে হত্যার অভিযোগ, স্বামী আটক

সিলেটে সুফিয়া বেগম (২২) নামের এক গৃহবধূকে ইনজেকশন দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ রোববার সকালে শহরতলির খাদিম চা–বাগানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী আয়নুল হককে (২৭) আটক করেছে পুলিশ। আয়নুল সিলেট নগরের বাগবাড়ি এলাকার মাসুক মিয়ার ছেলে। তিনি সিলেট নগরের একটি বেসরকারি হাসপাতালে চতুর্থ শ্রেণির কর্মচারী হিসেবে কর্মরত।

সুফিয়ার পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, গৃহবধূ সুফিয়ার সঙ্গে আয়নুলের প্রায় সাত মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে আয়নুল বিভিন্ন সময় সুফিয়াকে নির্যাতন করতেন। গতকাল শনিবার আয়নুল স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি শহরতলির খাদিম চা–বাগানে বেড়াতে যান। শ্বশুরবাড়িতে অবস্থানের সময় গতকাল রাতে আয়নুল স্ত্রীর হাতে একটি ইনজেকশন দেন। ওই সময় সুফিয়ার বোন ইনজেকশন দেওয়ার বিষয়টি জানতে চাইলে আয়নুল স্ত্রীর শারীরিক দুর্বলতা কাটিয়ে ওঠার জন্য ইনজেকশন দেওয়ার বিষয়টি জানান। পরে সুফিয়ার বোন বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছিলেন।

আজ ভোররাত সাড়ে চারটার দিক থেকে সুফিয়ার শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। সকাল আটটার দিকে তাঁকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়াকে মৃত ঘোষণা করেন।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. মাইনুল ইসলাম বলেন, গৃহবধূর পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে আয়নুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গৃহবধূ সুফিয়াকে ইনজেকশন দিয়ে হত্যা করা হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে প্রাথমিকভাবে অভিযোগ করা হচ্ছে। গৃহবধূর লাশ ময়নাতদন্তের জন্য এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।