গোসলে নেমে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু

পানিতে ডুবে মৃত্যু
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ নগরের দেওভোগ শেখ রাসেল নগর পার্কের (দক্ষিণ অংশে) লেকে গোসলে নেমে পানিতে ডুবে দুই কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৪টার দিকে নগরের জল্লারপাড়া এলাকায় লেক থেকে দুজনের লাশ উদ্ধার করে এলাকাবাসী ও ফায়ার সার্ভিস ডুবুরি দল। এর আগে দুপুরে ওই দুই কিশোর গোসলে নেমে নিখোঁজ হয়েছিল।

মারা যাওয়া দুই কিশোর হলো নগরের পশ্চিম দেওভোগ এলাকার ইকবাল খানের ছেলে ইমতিয়াজ আহমেদ (১৪) ও জাকির মিয়ার ছেলে মিহাদ হোসেন (১৩)। তারা দুজনই দেওভোগ মাদ্রাসায় পড়াশোনা করত।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জ অফিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ্ আল আরেফিন প্রথম আলোকে বলেন, জুমার নামাজের সময় দুই কিশোর লেকে গোসল করতে নেমে নিখোঁজ হয়। ঘণ্টাখানেক পর মিহাদের লাশ ভেসে উঠলে এলাকাবাসী লাশ উদ্ধার করে স্বজনদের খবর দেন। তবে আরেক শিশু ইমতিয়াজ নিখোঁজ থাকে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে লেক থেকে তার লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছে। দুজনের কেউ সাঁতার জানত না।

ইমতিয়াজের বাবা ইকবাল খান জানান, দুপুরে জুমার নামাজ পড়তে বাসা থেকে বের হয় ইমতিয়াজ। নামাজ শেষে হলেও সে বাড়িতে ফিরে আসেনি। বেলা ৩টার দিকে খবর পান ছেলের সহপাঠীর লাশ পাওয়া গেছে জল্লারপাড় লেকে। সেখানে গিয়ে জানতে পারেন তাঁর ছেলেও গোসল করতে পানিতে নেমেছিল। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ইমতিয়াজের লাশ উদ্ধার করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (অপারেশন) সুজন হক প্রথম আলোকে বলেন, পুলিশ যাওয়ার আগেই স্বজনেরা দুজনের লাশ নিয়ে গেছেন। এ ঘটনায় থানায় কেউ কোনো অভিযোগ দেননি।