চট্টগ্রামে লরিচাপায় বাবা-ছেলে নিহত, আহত আরেক ছেলে

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরীর বন্দরটিলা এলাকায় লরিচাপায় রিকশার আরোহী ছেলে ও বাবা নিহত হয়েছেন। আহত হয়েছে আরেক ছেলে। আজ শনিবার বেলা ১১টার দিকে শাহ প্লাজা নামের একটি বিপণিকেন্দ্রের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নিহত ব্যক্তিরা হলেন আবু সালেহ (৩৮) ও তাঁর ছেলে আবদুল মোমিন (৫)। আহত অপর ছেলের নাম মাহিত (৪)। তাঁরা বন্দরটিলার আকমল আলী রোডে থাকেন বলে জানা যায়। আবু সালেহ ইপিজেডের এইচকেডি গার্মেন্টসে চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রিকশায় আবু সালেহ, তাঁর স্ত্রী ও দুই ছেলে ছিলেন। লরির ধাক্কায় চারজনই সড়কে ছিটকে পড়ে যান। রিকশাটি এতে দুমড়েমুচড়ে যায়। এতে দুজন মারা যান। মাথায় আঘাত পাওয়া মাহিতকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আবু সালেহের স্ত্রী ও রিকশাচালক জখম হননি।

জানা গেছে, পরিবারটি ইপিজেড এলাকার একটি শপিং সেন্টারের দিকে কেনাকাটার জন্য যাচ্ছিল। এ সময় লরিটি ধাক্কা দেয়। উত্তেজিত জনতা লরিটি ভাঙচুর এবং সড়কে অবরোধ করেন। পরে পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল বশর জানান, রিকশার আরোহী একটি পরিবারকে একটি লরি চাপা দেয়। এতে বাবা ও এক ছেলে মারা যান। অপর এক ছেলে আহত হয়। লরি ও এর চালককে আটক করা হয়েছে।