চট্টগ্রামে সড়ক থেকে পুলিশের এএসআইয়ের মরদেহ উদ্ধার

লাশ
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের একটি সড়ক থেকে পুলিশের এক সহকারী উপপরিদর্শকের (এএসআই) মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকালে নগরের সিমেন্ট ক্রসিং এলাকার টিএসপি কমপ্লেক্সের সামনের সড়ক থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

নিহত পুলিশ কর্মকর্তার নাম বেনুরাম নাথ (৪০)। তাঁর বাড়ি ফটিকছড়ি উপজেলায়। বেনুরাম এএসআই হিসেবে দামপাড়া পুলিশ লাইনসে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার রাতে তাঁর দায়িত্ব ছিল পতেঙ্গা ইস্টার্ন রিফাইনারিতে।

ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবিরুল ইসলাম প্রথম আলোকে বলেন, সড়কের পাশে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে পুলিশ সদস্যরা সেখানে যান। পরে লাশ উদ্ধার করা হয়। বেনুরাম সাদাপোশাকে ছিলেন।

সড়কে কোনো গাড়ির ধাক্কায় বেনুরামের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন ওসি কবিরুল ইসলাম। তিনি বলেন, রাতে ইস্টার্ন রিফাইনারিতে ডিউটি শেষে সহকর্মীকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার কথা বলে বের হন বেনুরাম। তিনি হেঁটে যাচ্ছিলেন বলে মনে হয়েছে। সিসি ক্যামেরার ফুটেজ দেখে বেনুরামকে ধাক্কা দেওয়া গাড়িটি শনাক্তের চেষ্টা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বেনুরামের মাথায় গুরুতর জখম রয়েছে। আজ সকাল সাড়ে ৯টা থেকে ১০টার মধ্যে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। বিকেলে পরিবারের সদস্যদের কাছে মরদেহটি হস্তান্তর করা হয়েছে।