বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রিশাদের ভাই মুরাদ বেগ (৪২) জানান, গাজীরটেক ইউপির ৭ নম্বর ওয়ার্ডের সদস্য পদে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তাঁর ভাই। মনোনয়নপত্র জমা দিয়ে তাঁরা তিন ভাই—রিশাদ বেগ, জাহাঙ্গীর বেগ ও মুরাদ বেগ বেলা দেড়টার দিকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। পথে আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে ২০–২৫ ব্যক্তি হাতুড়ি ও লাঠি নিয়ে মোটরসাইকেলের গতি রোধ করে তাঁদের ওপর হামলা করে। এ সময় রিশাদের মাথার দুই স্থানে ফেটে যায়। এ ছাড়া মুরাদ ও তাঁর অপর ভাই জাহাঙ্গীর বেগ (৫৪) আহত হন। পরে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত রিশাদ বেগকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

২০–২৫ ব্যক্তি হাতুড়ি ও লাঠি নিয়ে মোটরসাইকেলের গতি রোধ করে তাঁদের ওপর হামলা করে। এ সময় প্রার্থী রিশাদের মাথার দুই স্থানে ফেটে যায়। এ ছাড়া তাঁর দুই ভাই মুরাদ ও জাহাঙ্গীর বেগ আহত হন।

হামলার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জিয়ারুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে, এ হামলার সঙ্গে ইউপি নির্বাচন বা মনোনয়নপত্র জমা দেওয়ার কোনো সম্পর্ক নেই। পূর্বের কোনো বিরোধের জেরে এ ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় রিশাদ বেগ বাদী হয়ে মামলা করেছেন।

তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে ভোট গ্রহণ করা হবে আগামী ২৮ নভেম্বর। ২ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন