default-image

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়া রেলস্টেশনে ট্রেন থেকে নামার সময় প্ল্যাটফর্মে পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তাঁর নাম মো. তারেক (৩৭)। আজ শনিবার ভোরে চলন্ত অবস্থায় সীমান্ত এক্সপ্রেস ট্রেন থেকে নামার সময় প্ল্যাটফর্মে পড়ে তাঁর মৃত্যু হয়।

তারেক বগুড়ার সারিয়াকান্দি উপজেলার জোড়াগাছা গ্রামের তাজামিলুর রহমানের ছেলে। তিনি অভয়নগর উপজেলার তালতলায় অবস্থিত পল্লী বিদ্যুৎ সমিতি-২ আঞ্চলিক কার্যালয়ে মিটার রিডার কাম মেসেঞ্জার পদে কর্মরত ছিলেন।

নওয়াপাড়া রেলস্টেশন সূত্র জানায়, মো. তারেক চিলাহাটি থেকে খুলনাগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনে করে বগুড়া থেকে নওয়াপাড়ায় ফিরছিলেন। আজ ভোররাত ৪টা ২ মিনিটে ট্রেনটি নওয়াপাড়া স্টেশনে এসে থামে। তারেক ট্রেনের মধ্যে ঘুমিয়ে ছিলেন। বিরতি শেষে ট্রেনটি স্টেশন ছেড়ে যাওয়ার সময় হঠাৎ তাঁর ঘুম ভাঙে। তিনি তড়িঘড়ি করে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে প্ল্যাটফর্মে পড়ে মাথায় আঘাত পান। রেলকর্মীরা তাঁকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় ভোর পাঁচটার দিকে তাঁর মৃত্যু হয়।

নওয়াপাড়া রেলস্টেশনের মাস্টার মো. মহসিন রেজা দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক চন্দন সরকার বলেন, মাথায় আঘাতের কারণে মো. তারেক ভোর পাঁচটার দিকে মারা গেছেন।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন