চাচাকে কুপিয়ে জখম, ভাতিজা পলাতক

কুপিয়ে জখম
প্রতীকী ছবি

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় চাচাকে তাঁর ভাতিজা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার সদর ইউনিয়নের বালিয়াডাঙ্গী গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে পলাতক আছেন ভাতিজা।

জখম হওয়া ব্যক্তির নাম ইলিয়াস ফকির (৪৬)। তিনি সৌদিপ্রবাসী। ছয় মাস আগে ছুটিতে বাড়িতে এসেছেন। অভিযুক্ত তাঁর ভাতিজার নাম শাহিন ফকির (২৪)। ইলিয়াসের বড় ভাই রহিম ফকিরের (৫১) ছেলে শাহিন।

মুঠোফোনে ইলিয়াস ফকিরের স্ত্রী হাসিনা আক্তার বলেন, তাঁদের সঙ্গে ভাতিজা শাহিন ফকিরের জমি–সংক্রান্ত বিরোধ আছে। এ নিয়ে গতকাল রাত ১০টার দিকে শাহিনের ভগ্নিপতি ওবায়দুরের সঙ্গে কথা বলছিলেন ইলিয়াস। কথা-কাটাকাটির একপর্যায়ে শাহিন উত্তেজিত হয়ে ধারালো অস্ত্র দিয়ে ইলিয়াসকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। আশপাশের লোকজন ইলিয়াসকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাঁকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে সেখানেই তিনি চিকিৎসাধীন।

এ ঘটনায় অভিযুক্ত শাহিনের মা সুফিয়া বেগম বলেন, ইলিয়াস আগে শাহিনকে মারতে এলে শাহিন তখন তাঁকে আঘাত করেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, জমি–সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা নেওয়া হবে।