ছুরিকাঘাতে সেনা সদস্য নিহতের ২ দিনেও অপরাধীরা শনাক্ত হয়নি

নারায়ণগঞ্জ জেলার মানচিত্র

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সেনাবাহিনীর সদস্য শাহিন আলম (২২) নিহত হওয়ার দুই দিনেও ঘটনার সঙ্গে জড়িত কাউকে শনাক্ত করতে পারেনি পুলিশ। গত শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় আল আমিন গার্মেন্টসের সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

নিহত শাহিন আলম চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার মানিকের কান্দি গ্রামের আইয়ুব আলীর ছেলে। এ ঘটনায় নিহত শাহিনের ভাই সাইফুল ইসলাম বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় অজ্ঞাতনামা তিন–চার দুষ্কৃতকারীকে আসামি করে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, শাহিন আলম পটুয়াখালী ৪৩ বীর শেখ হাসিনা সেনানিবাসে সৈনিক হিসেবে কর্মরত ছিলেন। তিনি সাত দিনের ছুটি নিয়ে বাড়িতে যাওয়ার পথে সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় ছিনতাইকারীদের কবলে পড়েন। ছিনতাইকারীরা তাঁকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানা-পুলিশ তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় প্রো-অ্যাকটিভ হাসপাতালে নিয়ে যায়। অবস্থা আরও খারাপ হলে তাঁকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নেওয়া হলে তিনি মারা যান।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান প্রথম আলোকে বলেন, শুক্রবার রাতে ছিনতাইকারীদের কবলে পড়লে ছুরিকাঘাতে আহত হন সেনাসদস্য শাহিন আলম। তাঁকে উদ্ধার করে ঢাকার সিএমএইচএ পাঠানো হলে তিনি মারা যান। এ ঘটনায় মামলা হয়েছে। ছিনতাইকারীদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।