ছেলের মোটরসাইকেল থেকে পড়ে মায়ের মৃত্যু

সড়ক দুর্ঘটনা
প্রতীকী ছবি

ছেলের মোটরসাইকেল থেকে সড়কে পড়ে গিয়ে ট্রাকের চাপায় মায়ের মৃত্যু হয়েছে। আজ বুধবার বিকেল চারটায় দিনাজপুর শহরের নিমনগর খোকল মৌলভীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মারা যাওয়া ওই মায়ের নাম জাহেদা বেগম (৫২)। তিনি বীরগঞ্জ উপজেলার ঘোড়াবান গ্রামের বাসিন্দা।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বিকেলে জাহেদা বেগম ছেলে জুলহাসের মোটরসাইকেলের পেছনে বসে  দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে এক আত্মীয়কে দেখতে যাচ্ছিলেন। এ সময় পাশের রাস্তা দিয়ে প্রধান সড়কে উঠছিল একটি ইজিবাইক। মূহূর্তেই ইজিবাইকের সঙ্গে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এতে সড়কে ছিটকে পড়েন ওই নারী। এ সময় একই দিক থেকে আসা মালবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান জাহেদা বেগম।

এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফফর হোসেন বলেন, ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ওই নারী রাস্তায় পড়ে যান। এ সময় একটি ট্রাকের চাকার নিচে পড়ে তাঁর মৃত্যু হয়। জায়েদা বেগমের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ওই নারীকে চাপা দেওয়া ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও তাঁর সহকারী পলাতক।