default-image

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনাভাইরাসে নতুন করে ছয়জনের সংক্রমণ শনাক্ত হয়েছে। দুই মাস পর আজ বুধবার জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ১০ জনের পাঠানো নমুনা পরীক্ষার ফলাফলে ৬ জনের করোনা শনাক্ত হয়। এর মধ্যে জগন্নাথপুর পৌরসভায় চারজন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুরে একজন ও আশারকান্দি ইউনিয়নে একজনের করোনা শনাক্ত হয়।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানায়, সর্বশেষ গত ১৪ জানুয়ারি উপজেলায় একজন করোনা রোগী শনাক্ত হয়। এরপর থেকে আর করোনা সংক্রমিত রোগীর সন্ধান মেলেনি। আজ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব থেকে আসা প্রতিবেদনে ছয়জনের করোনা পজিটিভ ফল আসে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মধুসূদন ধর প্রথম আলোকে বলেন, জগন্নাথপুর উপজেলায় এ পর্যন্ত ২০১ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৯৪ জন। মারা গেছেন একজন। নতুন শনাক্ত ছয়জনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। তিনি বলেন, জগন্নাথপুর উপজেলায় এ পর্যন্ত ৪ হাজার ৫০০ জন করোনার প্রথম ডোজের টিকা নিয়েছেন। দ্বিতীয় ডোজ নিয়েছেন ১ হাজার ৩০০ জন। তিনি করোনার দ্বিতীয় ধাক্কা থেকে রক্ষা পেতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

বিজ্ঞাপন
জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন