বিজ্ঞাপন
বিজ্ঞাপন

র‌্যাব জানায়, গত বৃহস্পতিবার রাতে ময়মনসিংহের গফরগাঁও রেলস্টেশন থেকে ডাকাতদের সংঘবদ্ধ চক্র ঢাকা থেকে জামালপুরগামী কমিউটার ট্রেনের ছাদে থাকা যাত্রীদের টাকা ও মূল্যবান জিনিস নিয়ে যায়। ওই সময় বাধা দেওয়ায় তিনজনকে ছুরিকাঘাত করে ডাকাতেরা। পরে ট্রেনটি ময়মনসিংহ রেলস্টেশনে পৌঁছার আগে কেওয়াটখালি এলাকায় ডাকাতেরা নেমে যায়। ট্রেনটি জামালপুর স্টেশনে পৌঁছালে ছুরিকাঘাতে আহত তিনজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করা হয়। নিহত দুজন হলেন নাহিদ ও মো. সাগর। তাঁদের বাড়ি জামালপুরে।

এ ঘটনায় জামালপুর শহরের বাগেরহাটা এলাকার সাগরের মা হনুফা বেগম বাদী হয়ে মামলা করেন। মামলায় কারও নাম উল্লেখ করা হয়নি। মামলার পর র‍্যাবের গোয়েন্দা নজরদারির মাধ্যমে এ চক্রকে শনাক্ত ও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের রেল পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আটক ব্যক্তিরা হচ্ছেন আশরাফুল ইসলাম, মাকসুদুল হক, মো. হাসান, রুবেল মিয়া ও মোহাম্মদ। আশরাফুলকে গতকাল শনিবার ময়মনসিংহের শিকারিকান্দা এলাকা থেকে প্রথমে গ্রেপ্তার করা হয়। পরে তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে বাকিদের বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

জেলা থেকে আরও পড়ুন
মন্তব্য করুন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন